Header Border

ঢাকা, রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে
শিরোনাম :
লামায় বন্য হাতির তান্ডবে ফসলের ব্যাপক ক্ষতি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ৪২’তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন টপ এসিভার হিসেবে ৪র্থ বারের মতো বিদেশ ভ্রমনের সুযোগ পেলেন রমজান আলী এনজিও আর রোহিঙ্গা ছাটাই করে, বাঁচান কক্সবাজার! কক্সবাজারের ঈদগাঁওতে বৃষ্টি প্রার্থনায় নামাজ আদায় মীরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ, ১১ জনের মর্মান্তিক প্রাণহানি কক্সবাজারে এইডসে আক্রান্ত ৭১০, রোহিঙ্গা ৬১২ জন উকান্ডায় ৩১ মিলিয়ন মেট্রিক টন সোনার সন্ধান, বদলে যেতে পারে দেশের অর্থনীতি নিজের অপরাধ ঢাকতে আইওয়াশ হিসেবেই সাংবাদিককে আ’লীগ নেতার হুমকি শিবগঞ্জের তেলকুপি মাদ্রাসার সুপারের দূর্নীতি চরমে, শেষপর্যন্ত শিক্ষকদের কাছে লাঞ্চিত

বাঘায় পদ্মার চরে ককটেলের সন্ধান বাঘা

(রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর বাঘা উপজেলার সীমান্ত পদ্মার মধ্যে মানিকের চরে ককটেলের সন্ধান পাওয়া গেছে। বুধবার দুপুরে এই ককটেলের সন্ধান পাওয়া যায়। এই ককটেল মানিকের চরের মৃত কালু শিকদারের ছেলে ফরজাল শিকদারের পরিত্যক্ত বাড়িতে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করতে গিয়ে দুটি বিস্ফোরিত হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি। এ বিষয়ে নিশ্চিত করেন চকরাজাপুর ইউনিয়নের মেম্বার আবদুর রহমান।
সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের সীমান্ত মানিকের চরের ফরজাল শিকদারের পরিত্যক্ত বাড়িতে স্থানীয়রা ককটেল দেখতে পায়। এগুলো তারা উদ্ধার করতে যান। এ সময় দুটি ককটেল বিস্ফোরিত হয়। পদ্মার মধ্যে মানিকের চরে বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের মানুষ ও দৌলতপুর উপজেলার চিলমারি ইউনিয়নের মানুষ বসবাস করে। দুই উপজেলার মানুষ একই সমাজে বসবাস করে। কিন্তু তারা নির্বাচনের সময় যে যেখানকার ভোটার তারা সেখানে ভোট দেন। কিন্তু বসবাস করেন এক সাথে। বিষয়ে থানাকে অবগত করা হয়েছে বলে স্থানীয়রা জানান।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে খবর পেয়েছি। মানিকের চর দুটি উপজেলার সীমান্ত। খোঁজ নিয়ে দেখা হচ্ছে। বাঘা থানার মধ্যে হলে পুলিশ পাঠিয়ে ককটেল উদ্ধার করা হবে। তবে তিনি শুনেছেন ১০টি ককলেটেলে মধ্যে দুটি বিস্ফোরিত হয়েছে। আটটি ঘটনাস্থলে পড়ে রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিবগঞ্জের তেলকুপি মাদ্রাসার সুপারের দূর্নীতি চরমে, শেষপর্যন্ত শিক্ষকদের কাছে লাঞ্চিত
বাঘায় ঠিকাদার কর্তৃক সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদ সভা
একটি হারানো বিজ্ঞপ্তি
বাঘায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে আবারও আলোচনায় কুদ্দুস !
বাঘায় আনসার-ভিডিপি কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন
বাগমারায় ইট ভাটার গ্যাসে শত শত বিঘার ফসল নষ্ট

আরও খবর